শিরোনাম

১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | বিকাল ৩:১২

বরিশালের জাগুয়া ইউনিয়নের চেয়ারম্যান কে নিয়ে মিথ্যা অপপ্রচারে নেমেছে প্রতিপক্ষরা।

ডেইলি বরিশাল সংবাদ সংবাদ সংগ্রহে সারাক্ষন

প্রকাশিত: মে ১, ২০২০ ৪:০৪ অপরাহ্ণ
Print Friendly and PDF

নিজস্ব প্রতিবেদক

বরিশাল জেলার সদর উপজেলায় অবস্থিত জাগুয়া ইউনিয়নে করোনাভাইরাসের সংক্রমণ মোকাবেলায় জনগণের মাঝে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে নিজের জীবন বাজি রেখে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। সকাল থেকে দিনভর ইউনিয়নে সব ক’টি গ্ৰামে জনসচেতনতা থেকে শুরু করে খাবার সামগ্রী দেওয়ার নেতৃত্ব দেন চৌকস চেয়ারম্যান মোস্তাক আলম চৌধুরী। জীবনযুদ্ধে আপসহীন সাহসী সৈনিক অকুতোভয় যোদ্ধা চেয়ারম্যান মাঠে-প্রান্তরে ছুটে চলা এক বীর। রাত দিন চলছে তো চলছেই। এ চলা ইউনিয়নের জনগণের কল্যাণে এক নিবেদিত যাত্রা। মৃত্যুর মিছিলে কাঁপছে পুরো বিশ্ব। ভয় আর আতঙ্ক নিয়ে চতুর্দিক ছুটোছুটি।

করোনাভাইরাস মোকাবেলায় জনগণকে সচেতন করার লক্ষ্যে জীবনের ঝুঁকি নিয়ে জনগণের পাশে দাঁড়ানো এই ব্যক্তিটি আর কেউ নয়, তিনি জনতার ভোটে নির্বাচিত সেই মোস্তাক আলম চৌধুরী জনগণের উদ্দেশ্যে অনুরোধ প্রকাশ করে প্রতিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে বলেন, আপনারা নিজে বাঁচুন। অন্যকে বাঁচাতে আপনাদের সহযোগিতা একান্ত কাম্য। ১৯৭১ সালের যুদ্ধ ছিল ঘর থেকে হয়ে পাকিস্তানি হানদার বাহিনীকে পরাস্ত করা। ২০২০ সালের যুদ্ধটা হলো করোনা নামক সংক্রমণব্যাধি থেকে ঘরবন্দি হয়ে নিজেকে রক্ষা করা। আর এটা মুক্তিযুদ্ধের মতো জীবন বাজির কোনো ঘটনা নয়। সচেতনতাই এ ভাইরাস থেকে মুক্তি পাওয়ার একমাত্র পথ। আসুন, সকলে মিলে এ প্রতিরোধযাত্রায় সুর তুলি, ঐক্যবদ্ধভাবে ঘরে বসে যুদ্ধে অংশ গ্রহণ করি। আমরা সচেতন হলে আল্লাহ আমাদের হেফাজত করবেন।

তবু আমি দায়িত্বের সাথে কোনো রকম আপস করতে রাজি নই। ৬ নং জাগুয়া ইউনিয়ন কে একটি সুন্দর স্থান হিসেবে উপহার দেওয়াই আমার লক্ষ্য ও উদ্দেশ্যে। তবে সামাজিক দায়বদ্ধতা থেকে সকল স্তরের ব্যক্তিদের করোনা সংক্রমণ মোকাবেলায় সচেতনমহলের ভূমিকার কোনো বিকল্প নেই বলে তিনি মত প্রকাশ করেন।
এই ইউনিয়নের একাধিক সচেতন ব্যক্তি ক্ষোভ প্রকাশ করে বলেন আমাদের চেয়ারম্যান মোস্তাক ভাই সব সময় গরীব অসহায় মানুষের সহযোগিতা করেন। আমরা সুখে দুখে থাকে কাছে পাই কিন্তু তার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে কিছু কুচক্রী মহল তার বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন। যে ব্যক্তি নিজের পকেটের টাকা ব্যয় করে জনগণের সেবা করে সে কখনো কোন অন্যায় অনিয়ম করতে পারেন না বলে আমাদের বিশ্বাস।
এ ব্যাপারে মোস্তাক আলম চৌধুরী বলেন আমার রাজনৈতিক প্রতিপক্ষ একটি কুচক্রী মহল আমার সম্মান ক্ষুন্ন করার জন্য যে মিথ্যা বানোয়াট বিভ্রান্তিমূলক সংবাদ প্রকাশ করিয়াছেন। আমি উক্ত সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই।

শেয়ার করুন :

বরিশাল সংবাদ ২৪

বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন।

বরিশাল সংবাদ ২৪

Call

নামাজের সময়সূচি
May 10, 2024
Fajr 3:56 am
Sunrise 5:14 am
Zuhr 11:54 am
Asr 4:32 pm
Maghrib 6:34 pm
Isha 7:53 pm
Dhaka, Bangladesh
May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  

সংবাদ সংগ্রহে সারাক্ষণ