শিরোনাম

১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | রাত ৯:২৮

ভারতে মুসলিম গণহত্যা করার প্রতিবাদে বরিশালে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

ডেইলি বরিশাল সংবাদ সংবাদ সংগ্রহে সারাক্ষন

প্রকাশিত: মার্চ ৩, ২০২০ ১২:০১ অপরাহ্ণ
Print Friendly and PDF

বিশেষ প্রতিনিধীঃ   সি.ওসি.এএ নএম নামে ভারতে মুসলমানদের উপর বর্বর নির্যাতন, গণহত্যা,মুসলমানদের ঘড়-বাড়ি, মাদ্রাসা-মসজিদ ও পবিত্র কুরআন শরীফ-এ অগ্নি সংযোগের প্রতিবাদে এবং বাংলাদেশে নরেন্দ্র মোদির রাষ্ট্রীয় আমন্ত্র বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল, প্রতিবাদ সমাবেশ করা সহ বিভিন্ন প্লেকার্ড ব্যানার ফেস্টুন নিয়ে নরেন্দ্র মোদির কুশঃপুর্তলিকায় অগ্নি সংযোগ করেছে বরিশালের সর্বস্তরের ওলামা-মাশায়েক ও তৌহিদী জনতা।

আজ মঙ্গলবার (৩ মার্চ) সকাল ১১ টায় নগরীর অশ্বিনী কুমার টাউন হল চত্বরে এ বিক্ষোভ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

নগরীর বাজার রোডের জামিয়া আরাবিয়া খাজা মঈন উদ্দিন মাদ্রাসা মুহতামিম হাফেজ মাওলানা আব্দুল হালীমের সভাপতিত্বে বিক্ষোভ প্রতিবাদ সভায় বক্তরা এসময় বলেন,মুসলিম হত্যাকারী সন্ত্রাসী গুজরাটের কসাই মোদিকে বাংলার মাটিতে সংবর্ধনা দেওয়া হলে এদেশের ওলামা মাশায়েক ও তৌহিদী জনতা মুসলিম সমাজ বুকের রক্ত দিয়ে মোদির আগমন প্রতিহত করা হবে।এসময় তারা আরো বলেন দেশের মুসলিম সমাজ যদি একবার জেগে উঠে তাহলে যারা রাষ্ট্র ক্ষমতায় বসে আছেন তারা কিন্তু মুসলমাদের প্রতিহত করতে পারবেন না।

তাই অবিলম্ভে মোদিকে সংবর্ধনা দেয়া থেকে বিরত থাকার জন্য সরকারের প্রতি আহবান জানান। পাশাপাশি জাতীয় সংসদে এর বিরুদ্ধে তীব্র নিন্দ্রা ও প্রতিবাদ জানিয়ে প্রস্তাব পাশ করার আহবান।

বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন মাও,ওবাইদুর রহমান,বরিশাল মহানগর ইমাম সমিতি সভাপতি কাজী আব্দুল মান্নান,সাধারন সম্পাদক মাও, সামসুল আলম,মুফতি শাব্বির আহমাদ,মাও, আহমাদ আলী কাসেমী,মাও, রুহুল আমীন,মাও, রফিকুল ইসলাম,মাও, আব্দুল খালেক পীর সাহেব হরিণা ফুলিয়া,মাও, তৌফিকুল ইসলাম,মুফতি ওমর বিন নূরুল্লাহ্,মাও, আঃ রব ও মাও, রফিকুল ইসলাম প্রমুখ।

এর পূর্বে নগরীর বিভিন্ন স্থান থেকে ধমীয় শিক্ষা প্রতিষ্ঠান মসজিদ-মাদরাসা থেকে শিক্ষক-শিক্ষার্থীরা মোদির কুশঃপূর্তলিকা, ফেস্টুন, ব্যানার ও প্লেকার্ড বহন করে মিছিল সহকারে সমাবেশস্থল টাউন হল এলাকায় সমবেত হয় তারা।

এক প্রর্যায়ে বিক্ষোভকারী শিক্ষার্থীরা সদররোডে মোদির কুশঃপূর্তলিকা অগ্নি সংযোগ করে। পড়ে নেতৃবৃন্দের নেতৃত্বে অশ্বিনী কুমার টাউন হল চত্বর থেকে বিশাল শিক্ষোভ মিছিল নগরীর সদররোড, ফজলুল হক এ্যাভিনিয় সড়ক, দক্ষিণ চক বাজার,লাইন রোড হয়ে পুনরায় সদররোড এসে শেষ করে।

শেয়ার করুন :

বরিশাল সংবাদ ২৪

বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন।

বরিশাল সংবাদ ২৪

Call

নামাজের সময়সূচি
May 10, 2024
Fajr 3:56 am
Sunrise 5:14 am
Zuhr 11:54 am
Asr 4:32 pm
Maghrib 6:34 pm
Isha 7:53 pm
Dhaka, Bangladesh
May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  

সংবাদ সংগ্রহে সারাক্ষণ