শিরোনাম

৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | দুপুর ১:০৯

আমাদেরকে দুর্বল করার জন্যই দ্বিধা বিভক্তি করা হয়েছে: আলতাফ হোসেন চৌধুরী

ডেইলি বরিশাল সংবাদ সংবাদ সংগ্রহে সারাক্ষন

প্রকাশিত: এপ্রিল ৩, ২০২৪ ১০:০৩ অপরাহ্ণ
Print Friendly and PDF

পটুয়াখালী প্রতিনিধি ;বিএনপির সমাবেশের দিন প্রধান বিচারপতির বাসভবনে হামলা, নাশকতা ও সহিংসতার মামলায় ৮২ বছর বয়সী বিএনপি’র বর্ষিয়ার নেতা সাবেক স্বরাষ্ট্র ও বাণিজ্য মন্ত্রী এয়ার ভাইস মার্শাল অবঃ আলতাফ হোসেন চৌধুরী কারামুক্ত হয়ে প্রথমবারের মতো ১লা এপ্রিল থেকে পটুয়াখালীতে এসে দলের বিভিন্ন অঙ্গ সংগঠনের কাছে সংবর্ধিত হচ্ছেন।

তিনি মনে করেন, পটুয়াখালীর বিএনপিকে দুর্বল করার জন্যই চিহ্নিত অপশক্তি দলের মধ্যে দ্বিধা বিভক্তি সৃষ্টি করেছে। আর এসব অপশক্তি দলের গুরুত্বপূর্ণ পদ দখল করে বসে আছে। জেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অ্যডঃ ওয়াহিদ সরোয়ার কালামকে দল থেকে বহিষ্কার করার জন্যই ষড়যন্ত্র করা হয়েছিল এবং দলীয় কার্যক্রম নিষ্ক্রিয় করার জন্য নিয়মিত অপচেষ্টা চলছে।যতই ষড়যন্ত্র হোক আমরা বিভক্তি হব না। ঘরের শত্রু বিভীষণ এর মত দলীয় নেতা কর্মীদের গ্রেফতার করায় পটুয়াখালী বিএনপি’র কিছু লোকের হাত ছিল। সকল নেতাকর্মীকে হতাশ না হয়ে উজ্জীবিত থাকার জন্য তিনি বলেন “রাত যতই গভীর হয় সকাল ততোই সন্নিকটে”

পটুয়াখালী জেলা আইনজীবি সমিতির নির্বাচনে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের বিজয়ী সদস্যদের সংবর্ধনা অনুষ্ঠানে বিজ্ঞ আইনজীবীদের মতো দলের সকল নেতাকর্মীদের একত্র থাকার আহবানে তিনি এসব কথা বলেন।

২রা এপ্রিল (মঙ্গলবার) রাতে প্রিয় নেতার দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে তার পটুয়াখালীর বাসভবনে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি অ্যাডঃ মহসিন উদ্দিন এর সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যডঃ এটিএম মোজাম্মেল হোসেন তপন, সহ-সভাপতি অ্যাডঃ পিকু, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডঃ উজ্জ্বল, ক্রীড়া সম্পাদক মোঃ রুহুল আমিন, কার্যকারী সদস্য অ্যাডঃ আমির হোসাইন, অ্যাডঃ অহিদ সরোয়ার কালাম, জেলা বিএনপি নেতা মশাররফ হোসেন দুলাল, মাকসুদ আহমেদ বাইজিদ পান্না, অ্যাডঃ জাহাঙ্গীর হোসেন সহ অর্ধশতাধিক নেতাকর্মী।

শেয়ার করুন :

বরিশাল সংবাদ ২৪

বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন।

বরিশাল সংবাদ ২৪

Call

নামাজের সময়সূচি
May 9, 2024
Fajr 3:56 am
Sunrise 5:15 am
Zuhr 11:54 am
Asr 4:32 pm
Maghrib 6:34 pm
Isha 7:52 pm
Dhaka, Bangladesh
May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  

সংবাদ সংগ্রহে সারাক্ষণ