শিরোনাম

১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | দুপুর ১:০৮

পটুয়াখালীতে র‍্যাব-৮ এর জাটকা অভিযানে আটক ২, এক জনের কারাদণ্ড

ডেইলি বরিশাল সংবাদ সংবাদ সংগ্রহে সারাক্ষন

প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২৩ ৮:৩৯ অপরাহ্ণ
Print Friendly and PDF

মনজুর মোর্শেদ তুহিন, পটুয়াখালী প্রতিনিধি::-র‍্যাব-৮, সিপিসি-১ এর একটি নিয়মিত অভিযানিকদল গোপন সংবাদের ভিত্তিতে জাটকা পাচার কালে বরগুনা পটুয়াখালী দুই জেলার দুটি জাটকা পরিবহন ট্রাকে অভিযান পরিচালনা করলে দুটি ট্রাক থেকে আনুমানিক ২০০ কেজি জাটকা ইলিশ মাছ সহ একজন লাইন ম্যান ও ১ জন পরিবহন চালককে আটক করে পটুয়াখালী র‍্যাব-৮ এর একটি চৌকস দল। ঢাকা কুয়াকাটা মহাসড়কের পায়রা পেট্রোল পাম্প সংলগ্ন এলাকা গোপন সংবাদের মাধ্যমে কোম্পানি কমান্ডার মেজর সোহেলের নেতৃত্বে একটি দল সিনিয়র এএস পি তুহিন রেজা, এসপি গাজী লুৎফর রহমান, এ এস আই নিতাই দাস ও মৎস্য অফিস কর্তৃক প্রতিনিধি খামার ব্যবস্থাপক শাহনাজ পারভিনসহ একটি আভিযানিক দল জাটকা ইলিশ মাছ পরিবহন করার দায় ট্রাক সহ দুজনকে আটক করে। পরে একজন নির্বাহী ম্যাজিস্ট্রেট এর উপস্থিতিতে মোবাইল কোর্ট এর মাধ্যমে জাটকা পরিবহন কাজে সহায়তাকারী একজনকে এক বছর সশ্রম কারাদণ্ড ও পরিবহন চালককে তিন হাজার টাকা জরিমানা অনাদায় তিন দিন বিনাশ্রম কারাদণ্ড দেয়। এসময় পরিবহন চালক মোঃসবুজ নগদ তিন হাজার টাকা মুচলেকা দিলে তাকে ছেড়ে দেয় উক্ত মোবাইল কোর্ট।

র‍্যাব-৮, সিপিসি-১ এর একটি চৌকস টিম কোম্পানির কমান্ডার মেজর সোহেল এর নেতৃত্বে রাত আনুমানিক ১২টায় ঢাকা-কুয়াকাটা মহাসড়কের পায়রা ফিলিং স্টেশন এর নিকটে জাটকা ইলিশ বাহী দুটি ট্রাক আটক করে। এর মধ্যে পটুয়াখালীর গলাচিপা থেকে একটি, ও বরগুনার তালতলী থেকে দুটি জাটকাবাহী ট্রাক আটক হয়।

আটককৃত ট্রাক দুটি রাত ২ টায় পটুয়াখালী নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ রবিউল ইসলাম মোবাইল কোর্টের মাধ্যমে “মৎস্য সংরক্ষণ আইন ১৯৫০” এর ৪ ধারা ভঙ্গের ৫ ধারার শাস্তি অনুযায়ী পরিবহনকারী ও লাইন ম্যান মোঃ জয়নাল আবেদিন (৪০) কে এক বছর সশ্রম কারাদণ্ড ও মোঃ সবুজ (২৫) কে ৩০০ টাকা জরিমানা অনাদায় ৩ দিন বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দেয়।

শেয়ার করুন :

বরিশাল সংবাদ ২৪

বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন।

বরিশাল সংবাদ ২৪

Call

নামাজের সময়সূচি
May 11, 2024
Fajr 3:55 am
Sunrise 5:14 am
Zuhr 11:54 am
Asr 4:32 pm
Maghrib 6:35 pm
Isha 7:54 pm
Dhaka, Bangladesh
May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  

সংবাদ সংগ্রহে সারাক্ষণ