শিরোনাম

১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | রাত ৩:৫০

নানা আয়োজনে মধ্য দিয়ে দৌলতখানে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ডেইলি বরিশাল সংবাদ সংবাদ সংগ্রহে সারাক্ষন

প্রকাশিত: নভেম্বর ১১, ২০২৩ ৪:২৩ অপরাহ্ণ
Print Friendly and PDF

ভোলা প্রতিনিধি ::সংগ্রাম, গৌরব ও ঐতিহ্যের আহ্বানের মধ্য দিয়ে ভোলার দৌলতখানে আওয়ামী যুবলীগের ৫১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষ্যে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, কেক কাটা, বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১১ নভেম্বর) সকাল সারে ১০ টায়উপজেলা যুবলীগের আয়োজনে, দৌলতখান আওয়ামী লীগ কার্যালয় উপজেলা যুবলীগ ও বিভিন্ন ইউনিটের নেতা-কর্মীরা এতে অংশ গ্রহন করেন। উপজেলা যুবলীগের আহ্বায়ক জোবায়ের হোসেন জাবু এর সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক হাসান মাহমুদের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল।

এসময় এমপি মুকুল বলেন, যেকোনো প্রয়োজনে যুবলীগ শক্তিশালী। আগামী জাতীয় নির্বাচনে বিএনপি জামায়াত যে ষড়যন্ত্র চালাচ্ছে তা এই যুবলীগের কর্মীরা প্রতিহত করবে। ২৮ তারিখে বিএনপির মহাসমাবেশ থেকে মহা পতন হয়েছে। মহা সমাবেশ নামে বিএনপি দেশে নৈরাজ্য ও বিশৃঙ্খলা সৃষ্টি করছে। প্রধান বিচারপতির বাসায় হামলা, হাসপাতালে পেট্রোল, পুলিশকে পিটিয়েছে। সারা বাংলাদেশে বিএনপি যে নৈরাজ্য সৃষ্টি করেছে তা আমরা ভুলে যাইনি৷ লক্ষ লক্ষ নেতাকর্মীদের অমানবিক পাষণ্ড নির্যাতন চালিয়েছে। তারা এদেশকে পাকিস্তান বানাতে চায়। তাদের উদ্দেশ্য কখনো সফল হতে দেওয়া যাবে না। আমাদের সেতু দিয়েছে। আমাদের ভোলায় যে গ্যাস রয়েছে তা আগামী ৫০ বছর ব্যবহার করা যাবে। ১০ম জাতীয় নির্বাচনকে কেন্দ্র করে তারা দেশে নির্যাতনে নীলায় মেতে উঠেছে। তারা নির্বাচন আসলেই সাধারণ মানুষের জানমাল আত্মসাৎ করে পুড়িয়ে দেয়। ধারাবাহিক ভাবে টানা ১০ বছর আপনাদের সুখে দুঃখে পাশে ছিলাম। মহান সৃষ্টিকর্তা এবং মাননীয় প্রধানমন্ত্রী আবার নমিনেশন দিলে আপনাদের সুখ দুঃখে আমাকে পাশে পাবেন। আগামী জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের হাতকে শক্তিশালী করার আহ্বান জানান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুর আলম খান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন জাহাঙ্গীর, পৌর মেয়র মোঃ জাকির হোসেন তালুকদার, মুক্তিযোদ্ধার আহ্বায়ক ওয়াজেদ কবির, সাবেক যুবলীগ নেতা আশরাফুল, শ্রমিক লীগের সভাপতি সিরাজ, শ্রমিক লীগের নেতা মুসলেমউদ্দীন, আজগর ফরাজী, হারুন, ছাত্রলীগের সভাপতি সৌরভ ও সাধারণ সম্পাদক মুহিত সহ প্রমূখ

শেয়ার করুন :

বরিশাল সংবাদ ২৪

বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন।

বরিশাল সংবাদ ২৪

Call

নামাজের সময়সূচি
May 12, 2024
Fajr 3:55 am
Sunrise 5:14 am
Zuhr 11:54 am
Asr 4:32 pm
Maghrib 6:35 pm
Isha 7:54 pm
Dhaka, Bangladesh
May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  

সংবাদ সংগ্রহে সারাক্ষণ