শিরোনাম

৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | সকাল ৭:১৬

অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেলের বদলী জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

প্রকাশিত: নভেম্বর ২, ২০২২ ২:১৫ পূর্বাহ্ণ
Print Friendly and PDF

হাসনাইন আহমেদ:ভোলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ফরহাদ সরদারের বদলীজনিত বিদায় উপলক্ষে ভোলায় সংবাদকর্মীদের পক্ষ থেকে এক বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে সম্মাননা স্মারক ও ফুলেলর শুভেচ্ছা প্রদান করেন দৈনিক বাংলাদেশ জনপদ এর নির্বাহী সম্পাদক আমির হামজা, ও ভোলা টাইমস এর স্টাফ রিপোর্টার হাসনাইন আহমেদ, আশিকুর রহমান শান্ত, ঢাকা মেইলের জেলা প্রতিনিধি ইব্রাহিম ইসলাম আকাশ, বাংলাদেশ সমাচারের জেলা প্রতিনিধি সীমা বেগম, চ্যানেল এস এর জেলা প্রতিনিধি হাসনাইন ও ভোলা প্রকাশের সম্পাদক বিজয় ভাইনের পক্ষ থেকে বদলিজনিত সম্মাননা স্মারক ও ফুলেলর শুভেচ্ছা প্রদান করা হয়।

এসময় আরো স্মৃতি উপহার দেন, আলামিন শাহরিয়ার, মোকাম্মেল হক মিলন, এশিয়ান টিভির জেলা প্রতিনিধি বিল্লাল হোসেন, আজকের ভোলার জিলন স্মৃতি উপহার দেন।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) হিসেবে দায়িত্বভার গ্রহণের প্রায় ১০ মাসের মধ্যেই দায়িত্ব পালনকালে কর্মগুনে আলো ছড়িয়ে জয় করেছেন ভোলাবাসীর মন। দায়িত্ব পালনকালে পুলিশ সুপারের নির্দেশে ভোলাবাসীর জানমালের নিরাপত্তা নিশ্চিতে তিনি কাজ করেছেন একাগ্রচিত্তে। পুলিশি সেবা সাধারণ মানুষের দৌড়গোড়ায় পৌঁছে দিতে “পুলিশ সুপারের” নির্দেশে একজন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) হিসেবে নিয়েছেন নানামুখী উদ্যোগ।

এ সময় বদলিজনিত বিদায়ে সহকর্মী ও সংবাদকর্মীদের ভালোবাসায় সিক্ত হন বিদায়ী অতিথি ফরহাদ সরদার। সংবাদকর্মীদের সকল পর্যায়ের সদস্যদের বক্তব্যে বলে, কর্মময় জীবনে বিদায়ী অতিথি একজন সৎ, মেধাবী, চৌকস, পরিশ্রমী, দক্ষ, গুণী ও মানবিক, গুণাবলী সম্পন্ন পেশাদার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল ) হিসেবে আলোচিত হন।

এসময় আরো বলেন, চলে যাওয়া মানে প্রস্থান নয়- বিচ্ছেদ নয়, চলে যাওয়া মানে নয় বন্ধন ছিন্ন-করা আর্দ্র রজনী”। যেতে দিতে নাহি মনে চায়, তবু ও যেতে দিতে হয় এটা প্রকৃতির নিয়ম। মনীষীরা বলে গেছেন মানুষ স্থিতিশীল নয় মৃত্যুর আগ-মুহুর্ত পর্যন্ত চলমান, সেটা জীবনের সকল কর্মক্ষেত্রে এটাই বাস্তবতা। হে বিদায়ী অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ফরহাদ সরদার বেঁচে থাকুন আপনার সৎকর্মের মধ্যে, এটাই ভোলাবাসীর সকলের চাওয়া।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ফরহাদ সরদার বলেন, আমি ভোলা জেলার সদর সার্কেল হিসেবে ১০ মাস যাবত কর্মরত ছিলাম। আমার কর্মকালীন ভোলা জেলা পুলিশ সুপার সাইফুল ইসলাম (বিপিএম পিপিএম) এর দিক নির্দেশনা মোতাবেক এবং আমার সকল সহকর্মীদের সহযোগিতায় আমি ভোলা জেলার আমার এলাকার প্রতিটি মানুষকে একটু স্বস্তি দেওয়ার জন্য আমি কাজ করেছি। ভোলা জেলাতে অপরাধ নিয়ন্ত্রণ করতে কাজ করে গেছি। আমি চাই অপরাধমুক্ত, মাদকমুক্ত, সন্ত্রাস মুক্ত, কিশোর গ্যাং মুক্ত হোক ভোলা জেলা।

শেয়ার করুন :

বরিশাল সংবাদ ২৪

বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন।

বরিশাল সংবাদ ২৪

Call

নামাজের সময়সূচি
May 6, 2024
Fajr 3:59 am
Sunrise 5:17 am
Zuhr 11:54 am
Asr 4:32 pm
Maghrib 6:32 pm
Isha 7:50 pm
Dhaka, Bangladesh
May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  

সংবাদ সংগ্রহে সারাক্ষণ