শিরোনাম

১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | সকাল ৭:১৮

উজিরপুর হারতায় লকডাউন এর ভিতর যেন মেলা বসেছে

ডেইলি বরিশাল সংবাদ সংবাদ সংগ্রহে সারাক্ষন

প্রকাশিত: মার্চ ২৯, ২০২০ ৬:৫০ অপরাহ্ণ
Print Friendly and PDF

বিশেষ প্রতিনিধি ঃ  উজিরপুরের হারতায় দীর্ঘ দিনের পুরাতন এই বন্দরে রাতের আঁধার কাটতে না কাটতেই সকাল থেকে দেখা যায় শত শত ক্রেতা, বিক্রেতা ফুট পাত সহ রাস্তার আনাচে-কানাচে বিভিন্ন জায়গায় বিক্রেতারা যে যার মত বিক্রয় করছে নিত্য প্রয়োজনীয় জিনিস পত্র।

আজ ২৯ মার্চ রোজ রবিবার হারতা বন্দরের উওর পাড়ে রাতের আঁধার কাটতেই সকাল থেকে চোখে পরে শত শত লোকের সমাগম কে মানছে কার কথা বর্তমান সারা পৃথিবী যেখানে মরণব্যাধি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে পড়েছে সেখানে জনগণ মিছিলের মতো করে হাট-বাজার করছে।

সেখানে নাই স্থানীয় চেয়ারম্যান মেম্বারদের কোন পদক্ষেপ ঔষধ এর ফার্মেসি গুলো তাদের নির্ধারিত দেওয়া দামের চেয়ে অধিক দামে বিক্রি করছে ঔষধ।অবশ্য পরে স্থানীয় হারতা পুলিশ ক্যাম্প থেকে এ এস আই শাহআলম, নায়েক মহিউদ্দিন ও দফাদার শুকুমার হালদারের নেতৃত্বে বন্দরের দোকানদার ও ক্রেতাদের বলতে দেখা যায় যে, আপনারা দ্রুত সময়ের মধ্যে যার যার স্থান ত্যাগ করেন।

এ দৃশ্য দেখতে সে সময় প্রচুর মটর সাইকেল, ভ্যান গাড়ি অবস্থান দেখা যায়। হারতা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ডাক্তার হরেন রায় ও বাজার কমিটির সাধারন সম্পাদক মিন্টু মজুমদার বাজারের দক্ষিন পাড় বন্দরের আগাত লোক জনদের দ্রুত সময়ের মধ্যে প্রয়োজনীয় পন্য নিয়ে স্থান ত্যাগ করার নির্দেশনা প্রধান করেন। এবং মুদি মনহারি দোকান দারদের নির্দেশ করেন যে প্রতিটি দোকানের সামনে রং দিয়ে বৃত্ত একে দিন। যাহাতে ক্রতারা এক একজন ঐ বৃত্তের মধ্যে দিয়ে প্রয়োজনী জিনিস পত্র নিয়ে নিজ ঘরে ফিরে যান। পরে স্থানীয় চেয়ারম্যান ডাক্তার হরেন রায়, বাজার কমিটির সাধারন সম্পাদক মিন্টু মজুমদার ও স্থানীয় প্রতিনিধি গন বন্দরের উত্তর পাড় দোকানদার সহ
লোক জনদের একেই নির্দেশনা প্রধান করেন।
অন্য দিকে স্থানীয় সাধারন জনগন দাবি করেন যে এলাকার জনপ্রতিনিধিরা যদি আমাদেরকে সচেতনতা মূলক কোন প্রকার পদক্ষেপ নিতেন তাহল

শেয়ার করুন :

বরিশাল সংবাদ ২৪

বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন।

বরিশাল সংবাদ ২৪

Call

নামাজের সময়সূচি
May 11, 2024
Fajr 3:55 am
Sunrise 5:14 am
Zuhr 11:54 am
Asr 4:32 pm
Maghrib 6:35 pm
Isha 7:54 pm
Dhaka, Bangladesh
May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  

সংবাদ সংগ্রহে সারাক্ষণ